MTB YAQEEN Islamic Credit Card

MTB YAQEEN Platinum
MTB YAQEEN Signature Credit Card

এমটিবির ইয়াকীন উজরা ক্রেডিট কার্ড সম্পূর্ণ শরীয়াভিত্তিক ক্রেডিট কার্ড।

ইয়াকিন ক্রেডিট কার্ডগুলো মূলত ইসলামী শরিয়াহ এর 'উজরা' ধারণার ভিত্তিতে চালু করা হয়েছে। এই কার্ডটি ব্যবহারে ক্ষেত্রে গ্রাহকদের থেকে শুধুমাত্র একটি নির্দিষ্ট ফি চার্জ করা হবে। ১০০% সুদ বিহীন ক্রেডিট কার্ড।
  • ইয়াকিন গোল্ড কার্ড
  • ইয়াকিন প্লাটিনাম কার্ড
  • ইয়াকিন সিগনেচার কার্ড
💠 ১০০% বাৎসরিক চার্জ ছাড়ে !!!!


এমটিবি ইয়াকিন উজরা ভিসা সিগনেচার কার্ডের সুবিধাসমূহঃ 

প্রথম বছরের বাৎসরিক চার্জ ১০০% ছাড়! পরবর্তী বছরে মাত্র ১৫ বার লেনদেন হলে বাৎসরিক চার্জ ছাড় পাবেন। ( যেকোনো পরিমাণ, যে কোন ধরনের লেনদেন)।

জিরো রিনিউয়াল ফি: একজন কার্ডহোল্ডার পরবর্তী কার্ড অ্যানিভার্সারি তারিখের আগে কমপক্ষে ১৫টি লেনদেন করলে পরবর্তী বছরের অ্যানুয়েল ফি মওকুফ করা হবে। সংশ্লিষ্ট সময়ের মধ্যে কোনো লেট পেমেন্ট এবং ওভার লিমিট চার্জের ক্ষেত্রে এই ওয়েভার প্রযোজ্য হবে না।

সুদ বিহীন ক্রেডিট কার্ডঃ কোন প্রাকার সুদ নেই,শরীয়াভিত্তিক ক্রেডিট কার্ড। এটিএম থেকে উত্তোলন করা যাবে নির্দিষ্ট প্রসেসিং ফি চার্জ দিয়ে। সাধারণ কার্ডের মতো ডেইলি কোন ইন্টারেস্ট নাই।

এয়ারপোর্টে পিক এন্ড ড্রপ সার্ভিসঃ
এমটিবির সম্মানিত গ্রাহকগণ ঢাকার মধ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়া-আসার সুবিধার জন্য কমপ্লিমেন্টারি পিক এন্ড ড্রপ সেবা উপভোগ করতে পারবেন। আপনার ভ্রমণকে আরও স্বাচ্ছ্যন্দময় করার লক্ষ্যে বাংলাদেশে এই প্রথম ক্রেডিট কার্ডের গ্রাহকদেরকে সেবাটি দিতে পেরে এমটিবি গর্বিত। এই সেবাটি শুধুমাত্র আন্তর্জাতিক ফ্লাইটের জন্য প্রযোজ্য। এই সার্ভিসটি পেতে অনুগ্রহপূর্বক আপনার ভ্রমণের ৪৮ ঘন্টা পুর্বে কন্টাক্ট সেন্টারে জানাবেন।

ফ্রি গ্লোবাল লাউঞ্জে ব্যবহার সুবিধা : 
আগে এই সুবিধা উপভোগ করার জন্য পাইরোটি পাস হিসাবে একটি কার্ড দেওয়া হতো। এখন থেকে এই বাড়তি কার্ডের ঝামেলা পোহাতে হবে না এখন #LoungeKey মাধ্যমে দেশের বাহিরের বিশ্বের ১১০০+ এয়ারপোর্টে বছরে ১০ বার ফ্রিতে ব্যবহারের সুবিধা।
আপনার ভ্রমণকে আরও আনন্দদায়ক করতে এমটিবি কার্ড দিচ্ছে পৃথিবীব্যাপী ১১০০+ এরও বেশি বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে কমপ্লিমেন্টারি প্রবেশ সুবিধা। আপনি যে এয়ারলাইন্স কিংবা যে ক্লাসেই ভ্রমণ করুন না কেন 'Lounge key' মাধ্যমে আপনি এর পার্টনার লাউঞ্জসমূহে প্রবেশের সুবিধা উপভোগ করতে পারবেন। অনুগ্রহ করে মনে রাখবেন, সঙ্গে কোন অতিথি থাকলে সেটিও এই ১০টি ফ্রি প্রবেশ সুবিধার সাথে গণনা করা হবে।

Unlimited MTB Air lounge: 
দেশের সবচেয়ে বড় এয়ার লাউঞ্জ নেটওয়ার্ক এখন এমটিবির। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুর ও কক্সবাজার সহ মোট ৫ টি বিমানবন্দরে ৬ টি এয়ার লাউঞ্জে ফ্রি এয়ার লাউঞ্জের সেবা বিদ্যমান। এমটিবির সিগনেচার কার্ড হোল্ডার হিসেবে প্রাইমারি কার্ড হোল্ডার সাথে একজন প্রাপ্ত বয়স্ক ও ১২ বছরের নিচে ২ জন বাচ্চা এই সুবিধা পাবেন।
MTB ফ্রি এয়ারলাউঞ্জ সুবিধা সাপ্লিমেন্টারী কার্ডের জন্যঃ
সিগনেচার কার্ড এর সাপ্লিমেন্টারী কার্ড হোল্ডার এর সাথে একজন গেস্ট ফ্রি Access পাবে, এমটিবি এয়ার লাউঞ্জে সাপ্লিমেন্টারী কার্ড হোল্ডার ।

মিট অ্যান্ড গ্রিট সার্ভিস: কার্ডহোল্ডারগণ সর্বোচ্চ তিনজন সঙ্গীসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মিট অ্যান্ড গ্রিট সার্ভিস পাবেন।

এমরিওয়ার্ডসঃ ভিসা সিগনেচার কার্ডের প্রতি ৫০ টাকা বা এক ডলারের জন্য রিওয়ার্ড পয়েন্টস পাবে ২ পয়েন্ট! ১০০টাকা/২ ডলারের জন্য ৪ পয়েন্ট । 
গিফট ভাউচার নিলে প্রতি রিওয়ার্ড পয়েন্টের মূল্য ৫০ পয়সা। বাৎসরিক চার্জ ১ পয়েন্ট = ১ টাকা, গিফট কার্ডের ক্ষেত্রে ১ পয়েন্ট ৪০ পয়সা মূল্য যা বাংলাদেশে যে কোন ব্যাংক থেকে সবচেয়ে বেশি মূল্য রিওয়ার্ড পয়েন্ট।
 
সাশ্রয়ী খরচে ফান্ড ট্রান্সফারঃ মাত্র ৫০০ টাকায় ফান্ড ট্রান্সফার করা যায় ১ লক্ষ টাকা। ডিউ টাইমে বিল দিয়ে দিলে আর কোন উজরা চার্জ নেই।
 
BOGO Offer: দেশের নামি-দামি হোটেল ও রেস্টুরেন্টে BOGO offer. সিগনেচার কার্ডে এই সুবিধা সবচেয়ে বেশি।

২টি ফ্রি সাপ্লমেন্টারী কার্ডঃ ভিসা সিগনেচার কার্ডের সাথে ২ টি সাপ্লিমেন্টারী কার্ড ফ্রি! সাপ্লিমেন্টারী কার্ডের কোন SMS চার্জও নেই!

ফ্লেক্সি পেঃ এ নামি-দামি কোম্পানির ইলেকট্রনিকস, ফার্নিচার, জুয়েলারি, ই-কমার্স, হোটেল এন্ড রিসোর্ট, লাইফ স্টাইল, হেলথ কেয়ার সহ বিভিন্ন কেনাকাটায় সহজেই EMI করার সুবিধা, সুদ বিহীন ।

ডুয়েল কারেন্সি ও ডায়নামিক কার্ড, একই কার্ডে দেশ-বিদেশে সর্বত্র ব্যবহার করার সুবিধা অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডের ন্যায় আলাদা ভাবে লিমিট ডলার পার্ট হোল্ড রাখা হয় না, ফলে আপনার কার্ড লিমিট বিডিটি বা ইউএসডি ফুল খরচ করতে পারবেন।
 
এমটিবি ডিলাইটঃ এটি এমন একটি প্লাটফর্ম, যা আপনাকে অর্থ সঞ্চয়ের পাশাপাশি আরও বেশি কেনাকাটার সুযোগও করে দেয়। কার্ড ব্যবহারের সময় গ্রাহক যেন সেরা অভিজ্ঞতা লাভ করেন, আমরা সবসময় তা নিশ্চিত করার চেষ্টা করি। তারই ধারাবাহিকতায়, এমটিবির গ্রাহকদের খুশিকে আরও দ্বিগুণ করতে এমটিবি লাইফস্টাইল, হোটেল, রেস্টুরেন্টস, এয়ারলাইনসসহ আরও নানান বিভাগে শতশত মার্চেন্টদের সাথে অংশীদারিত্বে গিয়েছি; যেখানে এমটিবি কার্ড ব্যবহারের মাধ্যমে আকর্ষণীয় সব ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন । তাই আপনার এমটিবি কার্ডটি আপনাকে এনে দেবে জীবনে দারুণ সব অভিজ্ঞতা।

এমটিবি প্রোটেকশন প্ল্যান এমপিপিঃ
ফ্রি ইন্সুইরেন্স কভারেজ!!!
ইন্সুইরেন্স কভারেজ পাবেন কিন্তু কোন চার্জ কাটবে না মাসে মাসে।এমটিবি প্রোটেকশন প্ল্যান (এমপিপি), বাংলাদেশের প্রসিদ্ধ বীমা সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গার্ডিয়ান ইনস্যুরেন্স লিমিটেডের অধীনে কার্ড গ্রাহকদের জন্যে একটি বীমা সুবিধা। এই সুবিধার অধীনে একজন ক্রেডিট কার্ড গ্রাহক যদি মৃত্যুবরণ করেন বা স্থায়ীভাবে সম্পূর্ণ শারীরিক সক্ষমতা হারান, তবে তার বকেয়ার (সর্বোচ্চ ৪০ লাখ/৪ মিলিয়ন টাকা) চারগুণ পর্যন্ত বীমা কভারেজ পেতে পারবেন। সেক্ষেত্রে, কার্ডের গ্রাহকের বকেয়াগুলো নিস্পত্তি হবে এবং তার মনোনীত সুবিধাভোগীরা (এক বা অধিক) বাকি অর্থ পাবেন।
  • ট্র্যানজ্যাকশন অ্যালার্ট
  • অটো ডেবিট ফ্যাসিলিটি
  • ই-স্টেটমেন্ট সার্ভিস
এমটিবি ইয়াকিন উজরা ভিসা সিগনেচার কার্ডের অসুবিধাসমূহঃ

উজরা চার্জঃ 
Monthly Maintenance fee or Ujra charge for -
  • Gold card 2000
  • Platinum card 3000
  • Signature card 5000
তবে এ উজরা চার্জ আপনার আসবে না, যদি আপনি কার্ডের সম্পূর্ণ লিমিট খরচ না করেন এবং আপনি যদি সময় মতো ফুল পেমেন্ট দিয়ে দেন তাইলে এক টাকাও আপনার উজরা চার্জ আসবে না।
গোল্ড কার্ডে দুই হাজার টাকা তখন আসবে ধরেন আপনার কার্ড লিমিট ২ লাখ আপনি দুই লাখ টাকা খরচ করেছেন, বিল টাইম মতো পরিশোধ করেন নাই ফুল টাকাই ডিউ আছে সেই ক্ষেত্রে ২০০০টাকা উজরা আসবে।

MFS Charge: 
এই ক্রেডিট কার্ড থেকে নগদ, বিকাশ কিংবা রকেটের মত এম.এফ.এস সার্ভিসে মার্ক আপ চার্জ (৩%) প্রযোজ্য। 

USD Bill Sperate: 
এখানে ডাইনামিক কারেন্সি সুবিধা থাকলেও বিডিটি ও ইউএসডি এর বিল পৃথকভাবে আসে। যা পরিশোধ করার সময় একটু কনফিউশনে পরতে হয়। 

দেশের জনপ্রিয় বিভিন্ন ই-কমার্স সাইট যেমন - দারাজ, পিকাবো, স্বপ্ন, আরং ইত্যাদি এই কার্ডের সিগনেচার থাকার পরও কোনো ডিসকাউন্ট অফার থাকে না। 

ইয়াকিন উজরা ভিসা সিগনেচার পেতে যে যোগ্যতা প্রয়োজনঃ

সরকারী কর্মকর্তা (৯ম -১ম গ্রেডের)
আপডেট পে-স্লিপের কপি/সেলারী সার্টিফিকেট
 
বেসরকারি চাকুরিজীবী (যাদের নূন্যতম মাসিক বেতন ১ লাখ বা তার বেশি)
 আপডেট সেলারী সার্টিফিকেট।
ব্যাংক স্টেটমেন্ট লাস্ট ৩ মাসের।

বেসরকারি চাকুরিজীবী ডাক্তারদের বিএমডিসির রেজিষ্ট্রেশন বয়স ৫ বছর বা তার অধিক।
বিএমডিসি কপি
সেলারী সার্টিফিকেট /পে স্লিপ/ সেলফ ডিক্লেয়ারেশন।
 
উপরের উল্লেখ্য যোগ্যতা ছাড়াও যে কেউ ৩.৩৫ লাখ টাকা নূন্যতম এফডিআর করেও নিতে পারেন কো-ব্রান্ডেড ভিসা সিগনেচার।

প্রয়োজনীয় ডকুমেন্টসঃ

 ন্যাশনাল আইডি কার্ড কপি
 ই-টিন কপি।
 ফটো ২ কপি
 অফিস আইডি কার্ড / ভিজিটিং কার্ড

Post a Comment

Previous Post Next Post